ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

প্রধানমন্ত্রীর জনসভায় ট্রেনযোগে যোগ দিলেন সিরাজগঞ্জের নেতাকর্মীরা 

প্রধানমন্ত্রীর জনসভায় ট্রেনযোগে যোগ দিলেন সিরাজগঞ্জের নেতাকর্মীরা 

সিরাজগঞ্জ-২ (সদর ও কামারখন্দ) আসনের এমপি অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্নার নেতৃত্বে ট্রেনযোগে আওয়ামী লীগের নেতাকর্মীরা রাজশাহীতে প্রধানমন্ত্রীর বিশাল জনসভায় যোগ দিলেন। এ ট্রেনের ১৫ বগিতে কানায় কানায় সদর ও কামারখন্দ উপজেলা আ’লীগের নেতাকর্মীরা আনন্দ পরিবেশে যাত্রী হিসেবে অংশ নিয়েছেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, রোববার সকাল ৯টায় সিরাজগঞ্জ বাজার রেলওয়ে স্টেশন থেকে বিশেষ ট্রেনটি রাজশাহীর মহানগরীর ঐতিহাসিক মাদরাসা মাঠে উদ্দেশ্যে যাত্রা শুরু করে। এছাড়াও বাস ও মাইক্রোবাসযোগে নেতাকর্মীসহ সাধারণ মানুষও যোগ দিয়েছেন।

স্থানীয় রেলওয়ে স্টেশনের কর্মকর্তা মাসুদ রানা আলোকিত বাংলাদেশকে জানান, স্থানীয় এমপি অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না নেতাকর্মীদের নিয়ে রাজশাহী জনসভায় যোগ দেয়ার জন্য এ বিশেষ ট্রেনটি ভাড়া নিয়েছেন। সকাল ৯টায় এ ট্রেন বাজার রেলওয়ে স্টেশন থেকে ছেড়ে কামারখন্দ উপজেলার জামতৈল রেলওয়ে স্টেশনে প্রায় ১৫ মিনিট বিরতির পর নেতাকর্মীদের নিয়ে বিরামহীনভাবে রাজশাহীর উদ্দেশ্যে যাত্রা শুরু করে।

ইতোমধ্যেই ট্রেনযোগে এ বহর প্রধানমন্ত্রীর জনসভায় যোগ দিয়েছে এবং এ সমাবেশ শেষে একই ট্রেনে নেতাকর্মীরা ফিরে আসবেন। এর আগে বিশাল জনসভা সফলের লক্ষ্যে জেলা আ’লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা কে এম হোসন আলী হাসান ও সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদারের নেতৃত্বে নেতাকর্মীদের সাথে মিছিল মিটিং করেছেন এবং এ জনসভায় নেতাকর্মীদের যোগদানে নানা রকম দিক নির্দেশনা দেয়া হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্র থেকে জানানো হয়েছে।

রাজশাহী,জনসভা,আওয়ামী লীগ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত